মধুমাসি প্লাবন
- মোহাম্মদ ইরফান ২০-০৪-২০২৪

মধু মাসি মধু ফল
দলেদলে নামে ঢল
ফলে মধু,ফুলে রঙ
মেখে করে উজ্জল,

আম পাকে,জাম পাকে
পাকে লিচু,কাঁঠালও
ফলে-ফুলে মধু ঢেলে
কে জানি তা পাঠালো!

ফুল ফোটে,ঘ্রাণ ছুটে
মেঘ ভিড়ে আকাশে
মেঘ তলে চাঁদ জ্বলে
আকাশেই রাখা সে,

মধু মাস,মধু মাস
মধু মাখা অভিলাষ
ফলে-ফুলে মধু ঢেলে
এসো,এসো বারমাস।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।