কল্পনা
- সৈকত জানা ২৮-০৩-২০২৪

।। কল্পনা।।
# সৈকত জানা #

মোর চিত্রপুরী সাজিছে নতুন চিত্রে।
এত আনন্দ এত উদ্দিপনা
ছিল না আগে...!
কাহার গন্ধ হেনেছে মোরে ?
নিশ্চুপে, নির্বিচারে.....
তুমি কে ?

তোমার আগমন করো হে
আমার নয়ন তলে ।
আমি যে অশ্রু ভরা অনুরোধে ।
কোন অটুটে রেখেছ দুরে ..
তোমার রুপশ্রী হতে...?
তাহলে কি কল্পনার আবির্ভাবে

তুমি ছিলে একাকী ....
আমার চিত্তকোনে....?
না ....!!
এত উন্মাদ দেখিনি আগে আমাকে !
আমি পড়েছি শত বাঁধনে।
ছলছল অশ্রু ভরে দু নয়নে।

কোন হেতুর বলে বোঝাবো
মোর বোবা চিত্তকে...?
কে বা বুঝিবে
মোর অনুচ্চারিত করুনা...
আজীবন...
মৃত্যু হতে........!!
- - Æ - -

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।