প্রপোজ
- শামীম মোহাম্মদ মাসুদ ২৬-০৪-২০২৪

সেদিন আমার ভীষণ রকম ভাব ছিলো
মনের ঘোরে লজ্জাবতীর কাম ছিলো
শরীর কেবল ভীষণভাবে ঘামছিলো !

সেদিন আমি হাওয়ার বেগে ছুটছিলাম
চোখের কোণে রঙীন স্বপ্নে ঘুরছিলাম
প্রেমের মোহে দিনের আলোয় ঝুটছিলাম !

সেই বিকেলে আকাশজুড়ে বর্ষা ছিলো
লজ্জামাখা তোমার গালটা ফর্সা ছিলো
আমার প্রেমে সেদিন কারো ঈর্ষা ছিলো !

আমরা সেদিন মুখোমুখি দাঁড়িয়ে ছিলাম
কি বলবো সেটাই কেবল ভাবছিলাম
কিছু একটা বলতে চেয়েও থামছিলাম !

তোমার চোখে তাকিয়ে কেবল দেখছিলাম
সাহস করে "ভালোবাসি" বলেই দিলাম
সেই বিকেলেই নিবিড়ভাবে তোমার হলাম !

(প্রপোজ / শামীম মোহাম্মদ মাসুদ )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Raisu1812
২৫-০৭-২০১৭ ১৩:৫২ মিঃ

বেশ ভালো