একলা লাগে খুব
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৯-০৩-২০২৪

বৃষ্টির ঝিরি ফোটায়,
যখন তুমি চুপ।
একলা লাগে খুব,
আমার একলা লাগে খুব!
মৃদু বাতাসের ছোঁয়ায়,
যখন মনটাও আমার ঝুপ,
একলা লাগে খুব,
আমার একলা লাগে খুব!
২৪-৭-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।