পর্দা আজি রক্ষা ঢাল
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ১৯-০৪-২০২৪

বিধান ভুলে নগ্ন গাঁয়ে উড়ায় নারী ছতর!
বেলাজ হাওয়ায় উদাস বনে ইজ্জত লুটায় নর!

ফুলে ফুলে মৌয়ের শুলে নাপাক ভরা মউ!
অলি গলি পথে ঘাটে যৌবিক প্রেমের বউ!

যৌবন দেহের উতাল ঢেউ,নাঙ্গা উরুর ঐ!
টেনে হিছরে সুদা নিয়ে” বেশ্যা তারে কই”!

নগ্ন পরীর উতাল গাঁয়ে বক্ষ ভাঁজে টিল
সেইনা দেখে ছোবল মারে হিংস্র পায়ে চিল!

ঐ ছুটেছে হিংস্র দুলাল,খুলল দুলালী খিল!
আপন বক্ষের সব হারায়ে সাগল জল নীল!

যৌবন জোয়ার কখন গেছে এখন ভাটা যায়,
ক্ষণিক জ্বালায় পুতঃবন্ধন আজ অনল হায় !

পর্দা আজি রক্ষা ঢাল ইজ্জত বাঁচাতে!
নর নারীর পর্দা জাগাও বৈধ সাক্ষাতে।
---------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।