গোধূলি বেলা
- সাখাওয়াত হোসাইন ফরহাদ - প্রস্ফুট ১৯-০৪-২০২৪

কোনো এক গোধূলি বেলায়
স্নিগ্ধ হাওয়ায়
সূর্যের মত একটু হেলে
দিগন্তে মুখখানি আড়াল করে
চেয়ে থাকবো তোমায়....।
আকাশের পানে চেয়ে দেখো
কত না সুন্দর আকাশের নীলিমা!
সে-ই নীলিমায়
হারিয়ে যাবো তোমায় নিয়ে
যাবো বহু দূর
কেউ পাবেনা খুঁজে।
অহ! ভুলেই তো গিয়েছি
গোধূলি বেলায় শুধু কি চেয়ে
থাকবো তোমায়?না,
তোমায় ছুঁয়ে দিবো
পরশ-পাথর হয়ে থাকতে চাই বলে,
তোমাকে দিয়ে স্বপ্ন বোনাবো
সে-ই স্বপ্ন পূরণের সারথি হবো বলে...।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।