খুন হতেই এসেছিলাম
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৬-০৪-২০২৪

এ হাতে রাখি যদি হাত,
পাড়ি দেবে?
একসাথে,
শত জনম কিংবা অনন্ত কাল;
নির্ভয়ে দুটি চোখ,
এলিয়ে আমার চোখে,
পিয়ে নেবে ভালোবাসা,এসো।
কাজলের ঐ ভয়ানক মায়ায়,
সম্মোহনে বুদ করে,
করলেই নাহয় আরেকবার খুন!
তোমার অমন চাহনিতে রক্তাক্ত হয়ে,
ভালোবেসে ফের,
আমি তো খুন হতেই এসেছিলাম;
ধরো,
সজোরে লেপ্টে ধরো আমার হাত।
যতটা জোরে ধরলে দুটি প্রাণ হয়ে যায় এক!
৮-৮-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।