বন্ধুত্ব
- শাহাবুদ্দীন আহম্মেদ ১৯-০৪-২০২৪

বন্ধুত্ব
-শাহাবুদ্দীন


যখন মন খারাপ তোর
একলা আকাশ দেখিস,
ভালো লাগছেনা একাএকা
তখন আমায় ডাকিস।
যখন তোর রঙিন স্বপ্ন
রং হারিয়ে হারিয়ে ধুসর
তখন আমায় একটু খুজিস
দেখবি রামধনুকের বাহার।
দুঃখ নামের আঁধার কালো
যদি নামে তোর ঘরে,
আমি সব উড়িয়ে দেব
কালবৈশাখ নামক ঝড়ে।
বন্ধু আছি আমরা দুজন
থাকব চিরকাল
ক্ষণিকের এই ছোট্ট জীবনে
এ বন্ধন রবে যে অটল।



রচয়িতাঃ শাহাবুদ্দীন
সহকারি শিক্ষক
ইসলামপুর সঃপ্রাঃবিঃ
সদর যশোর।
রচনাঃ ৬ আগষ্ট, ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।