ঈদুল আজহার শিক্ষা
- মুহাম্মদ ইয়াকুব আলী মামুন ২৫-০৪-২০২৪

ঈদুল আজহার শিক্ষা
-মুহাম্মদ ইয়াকুব আলী মামুন

ঈ= ঈর্ষায় পড়ে না ভাঙি যেন অনাহারীর ঘর,
দু= দুর্দিনে যেন তারা না হয় আমার পর।
ল= লোভের তাড়নায় হস্তগত যেন না করি ধনাঢ্যের ধন,
আ= আজীবন মানব সেবায় ব্রতী থাকি যেন না কারো কষ্টের কারণ।
জ= জমে থাকা যত আবেগানুভুতি কাটাতে পারি ওদের সাথে,
হা= হাজারো বেদনায় বিধুর দিন কাটে যাদের দারিদ্র্যের কষাঘাতে।


**মাহদী হাসান ফরাজী ভাইয়ের কবিতা অবলম্বনে**

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।