মে দিবসের শপথ
- মুহাম্মদ ইয়াকুব আলী মামুন ২৯-০৩-২০২৪

মে দিবসের শপথ
-মুহাম্মদ ইয়াকুব আলী মামুন

সব শ্রমিকরা এক হয়ে যাও
রুখো যত অত্যাচার,
শক্ত হাতে গুড়িয়ে দাও
অত্যাচারীর অহংকার।

তোমাদের শ্রমে,তোমাদের ঘামে
উঠছে বড় রাজপ্রাসাদ,
ন্যায্যমূল্য দেয়না তারা
দেয়না খেতে দু'মুঠো ভাত।

আজ দিন এসেছে রুখে দিতে
তাদের যত কালো হাত,
মূল্য তোমাদের দিতেই হবে
তোমাদের সাথে করবে মোলাকাত।

লেখার তারিখ: ১৫ মার্চ ২০১৪খ্রিষ্টাব্দ
*মোলাকাত অর্থ কোলাকুলি*

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।