বৃষ্টি বন্দনা
- নাঈম মাহমূদ মিথেল ২৮-০৩-২০২৪

ঊষা শতজন্মের প্রেয়সী মোর
কর মোরে অমৃত বারি দান,
তোমা পানে চাহিয়া চাতক বক্ষ
ভেঙ্গে আজ খান খান।
কৃষ্ণার তৃষ্ণা বুকে লয়ে
বিচ্ছেদ তব যাচ্ছি শয়ে
ব্যাকুল পিয়াসে অন্তর জ্বলে
মিটিবে জ্বালা তোমার জলে।
এসো এসো প্রিয়া বৈশাখী বেশে,
রুদ্র মাতনে উঠব হেসে।
পিয়াসু প্রেমিকের বক্ষে তুমি উন্মেষ কর বারি,
চালাও তব তান্ডব লিলা আমি অনাহারী।
তোমার জলে বক্ষমরুতে এলো প্রেমের বান,
শাপলা জলে ভ্রমর দোলে গাহে প্রেমের গান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।