ছলনাময়ী
- কাজী মারুফ আনান ২৪-০৪-২০২৪

অধরে এক চিলতে হাসি নিয়ে
বলেছিলে অপেক্ষায় থেকো,
আবার আসিব ফিরে।
অথচ অপেক্ষার প্রতিটি প্রহর
গুনে গুনে করেছি পাড়।
আসনি তুমি,
ভালও বাসনি কোনদিন।
ছলনাময়ী তুমি,
তোমার ছলনায় ভুলে
আজ বুকের পাজরে
লালন করেছি
ব্যাথার মহা সমুদ্র।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।