দেনা-পাওনা
- মুহাম্মদ ইয়াকুব আলী মামুন ২৪-০৪-২০২৪

দেনা-পাওনা
-মুহাম্মদ ইয়াকুব আলী মামুন

হাতে কাঁকন, খোঁপায় বেণী, ঠোঁটে রক্তজবা
কানে দুল আর পরনে লাল শাড়ী
ঢং নয়; এ নাকি স্টাইল
ছবি তুলেছে আনাড়ি।

প্রহর গুনে গুনে সময় করছে পার
ভাবুক মনে কতশত প্রশ্ন
এ অপেক্ষা কার??

সে যদি জানতো এ অপেক্ষাকারীর হৃদয়ের
মিটিয়ে দিত হৃদয়ের ক্ষুধা
হোক না কিছু ক্ষতি!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।