প্রিয় বাঁশখালী
- সাখাওয়াত হোসাইন ফরহাদ ২৯-০৩-২০২৪

কি অপরুপ সৌন্দর্যের আধার
আমার প্রিয় বাঁশখালী,
সবুজে ঘেরা পাহাড়ময় প্রকৃতি
মনে হয় সৌন্দর্যের এক রুপাবালী।

দেখিতে শুধু মন চাই
আমার প্রিয় বাঁশখালীর মুখ,
অশান্তভরা মন নিয়ে দেখি যখন
আমি খুঁজে পাই এক অকৃত্রিম সুখ।

হে প্রিয় মাতৃভূমি,
সৌন্দর্যের সেরা তোমার রুপ
তোমার প্রতিদান আজো পারিনি দিতে
হয়োনা তুমি বিমুখ।

ভালোবাসি তোমায়
হে প্রিয় মাতৃভূমি,
তোমার কাছে থাকবো আমি
সারাজীবন ঋণী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।