একুশ বছর
- কাজী মারুফ আনান ২৫-০৪-২০২৪

এখনো আকাশে উঠে চাঁদ
যেমনি করে উঠত একুশ বছর আগে
তারো আগে, তারও আগে
এখনো পাখিরা গায় গান
যেমনি করে গাইত একুশ বছর আগে
তারো আগে, তারও আগে
এখনো ফুলেরা ছড়ায় সুবাস
যেমনি করে ছড়াত একুশ বছর আগে
তারো আগে, তারও আগে
আজ চাঁদ,পাখি,ফুল সবই আছে
শুধু নেই তুমি
যেমন ছিলে ঠিক একুশ বছর আগে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।