নির্যাতিত মুসলিম বিশ্ব
- সাখাওয়াত হোসাইন ফরহাদ ১৯-০৪-২০২৪

বিশ্ব মুসলিম আজ নির্যাতিত
তাই মোদের জাগতে হবে,
রুখতে হবে সব অবিচার
পাবো মোরা সেইদিন কবে?


চলো এগিয়ে সত্যের মশাল হাতে নিয়ে
পিছু হটবোনা মোরা,
আল্লাহু আকবর ধ্বনিতে লড়বে মজলুম
পালানোর পথ খুঁজবে ইহুদীরা।


সিরিয়া,ফিলিস্তিন,কাশ্মীর আজ নির্যাতিত
কেনো হুঁশ ফেরেনি ওহে মুসলমান!
মোরা উড়ে আসা কোনো পক্ষী নই
যাও তলোয়ার হাতে হে নওজোয়ান।


বিশ্ব আজ দালালে পরিপূর্ণ
বিমোহিত হয়োনা মজলুম!
মুনাফিকদের ঘাড়ে পড়বে একদিন
হবে তাদের মালুম।


এসো এসো ওহে মুসলমান
সব কিছু ভুলে,যাও অগ্নিমশাল নিয়ে
বিজয় ছাড়া আসিবেনা ফিরে।
যদি না হয়,ফিরে এসো শহীদ হয়ে।


এখনই এসেছে সময়
বাতিলের শেকড় ছেঁড়ার!
ঈমানের দীপ্ত শক্তি দিয়ে নাও ছিনিয়ে
সময় হয়েছে বিজয়ের মুকুট পড়ার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।