আশা কেনো দেখিয়েছিলে!
- সাখাওয়াত হোসাইন ফরহাদ ২৫-০৪-২০২৪

কেনো আশা দেখিয়েছিলে?
কেনো ফিরিয়ে দিয়েছিলে?

কেনো বঞ্চিত করলে!!!
তোমার কোমল হাতের সেই স্নিগ্ধ স্পর্শ হতে!!!

জানো কি,
পাখিটা আজো হাওয়ায় উড়ছে!
তোমার স্নিগ্ধ সুরের ঝংকারে আজো ভাসছে আমার মন!!
তবুও কি ফিরিয়ে দেবে আমায়!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।