'বর্ষণ' অনুকাব্য
- সাখাওয়াত হোসাইন ফরহাদ - প্রস্ফুট ১৮-০৪-২০২৪

ঝুম ঝুমা ঝুম বৃষ্টি
তোকে দিব দৃষ্টি
দেখতে কত মিষ্টি
করবো প্রেমের সৃষ্টি।

২.
বৃষ্টি ভেজা ভোর, স্নিগ্ধ হাওয়া
কি আর আছে চাওয়া পাওয়া
নীড়ে বসেই খাওয়া দাওয়া
হয়না কোথাও আর যাওয়া!!

৩.
ঝির-ঝিরে বৃষ্টি ফোঁটা
শীতল হল শরীর গোটা
শিমের বিচি, খই আর গম
হবেই শুধু মজা লোটা!!

৪.
হাঁটতে অনেক কষ্ট
প্যান্ট হয় নষ্ট
থাকেনা আর শিষ্ট
বর্ষণ মাঝেমাঝে হয় অতিষ্ঠ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।