নষ্টা
- কাজী মারুফ আনান ২০-০৪-২০২৪

আজ তোমার নীল কষ্টেরা
বিচরন করে
হৃদয় প্রকোষ্ঠের অলিতে গলিতে।
প্রগতির হাতছানিতে
তুমি হারিয়েছিলে স্বকীয়তা
তাই নিজেকে পন্য করে
বিকিয়েছ জনে জনে।
তুমি আজ নষ্টা,পথভ্রষ্টা
তোমার স্হান নর্দমায়, ডাষ্টবিনে
নরকের কীটের সাথে
আজ তোমার সহাবস্থান।
ভদ্র সমাজে আজ তুমি ঘৃণিত
কারন তুমি নিকৃষ্ট, নিকৃষ্টতম।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।