ধুমকেতু
- কাজী মারুফ আনান ২৯-০৩-২০২৪

আমার হৃদয় আকাশ হতে
খসে পড়া ধুমকেতুর মত,
তুমিও টুপ করে খসে পড়ে
মিলিয়ে গেছ দুর অজানায়।
তোমারই গড়া স্বপ্ন
ভেঙ্গেছ চরম নিষ্ঠুরতায়।
আমাকে বানিয়ে খেলার পুতুল
খেলেছ তুমি ইচ্ছে মতন,
অথচ এই পুতুলের মনেও
ছিল প্রেম,ভালবাসা,হাসিকান্না,
যা তুমি বোঝনি কোনদিন
বুঝতেও চাওনি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।