কেউ কারো নয়
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

একাকীত্ব জীবন/
প্রকৃতি হয় আপন/
এ জগতে হায়/
কেউ কারো নয়/
মায়ার ঐ মায়াজমে/
নিতে আসে যমে/
খেলায় মজে মানুষ /
কতো রঙের উড়ায় ফানুস/
আশার আলো, জ্বালায় মন/
বুঝা যায় কে আপন, কে দুশমন/
ইবলিশ রেখে মনে, জপে তপমালা/
সাজতে ব্যস্ত সাধু, গলায় ঝুলে মালা/
এবার চিনে নিতে করবেন না ভুল/
কে সাধু আর কে শয়তানের মূল/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।