লিখবো না কোন গান
- মুঃ ওয়াহিদ সাদিক - অগোছালো কবিতাগুলি ২৫-০৪-২০২৪

লিখবো না কোন গান,
আর কোন কবিতা,
দেখব না কোন স্বপ্ন,
আকঁ সেই ছবিটা।
তুমি নেই,তুমি নেই পাশে
তাই আজ মনটা কাদেঁ।

ডাযে়রীর পাতা শেষ হযে়ছে আজ,
চোখের জল দিযে় লিখেছি সব পাতা।
যদি ,
থাকতে পাশে তুমি,
তুমাই ভাবতাম------
সারাদিন.........................!!!!

তুমি নেই,তুমি নেই পাশে,
তাই আজ ভাবনা নেই মনটাতে!

আজ বর্ষাই নেই কোনো জল,
নেই কোনো বৃষ্টি,
হয়ত বা সব বৃষ্টি,সব জল আছে,
আমার চোখের সৃষ্টি।

তুমি নেই , তুমি নেই পাশে ,
তাই আজ মনটা কাঁদে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।