কতোটুকু পারি?
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৮-০৩-২০২৪

হে প্রভু, আমি আর কতোটুকু পারি?

যতোটুকু পারি সবটুকু তোমার যা দিয়েছো আমায়
সবর্দা তাই তোমায় মেনে ছুটেছি এই ধরায় ।

এইটুকু নিয়ে আমি বড় নই
বড় হতে হলে যেন নত হই।

নত হতে হতে খোঁজ পাব তোমার?
সেই আশার পথে চেয়ে আছি অপার!

হে প্রভু, আমি আর কতোটুকু পারি?
এতটুকু পারিনা আমি তোমাকে ছাড়ি।

--------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।