আর একটু দুর গেলেই
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২০-০৪-২০২৪

কাজ কি বাকী রইলো!যদি থেকেই যায়
ধরণী ভোলানো ছদ্মবেশী মায়া
তবে ভয়! বড় বেশী ভয়!
অন্ধের মধ্যে আলোর পথ কে দেখাবে?
আর একটু দুর গেলেই পেতে স্বর্গ্ নদী!

স্বর্গ্ দেখার আগেই হেরে গেলে খুব
ধরণীর বুকে আলোই ছিল,তুমি চিনলে না
আজ যেন অগ্নি,নরকের সাথী,দুষ্টের সমস্ত ছায়া
শাস্তি যেমন অনন্তকাল,
মুমিনেরা বুঝে মুক্তির ভাষা,কোরআনের আলো!!


অন্ধের মধ্যে আলোর পথ কে দেখাবে?
আর একটু দুর গেলেই পেতে স্বর্গ্ নদী!
-------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।