অনু কবিতা-২২
- মাসুদুর রহমান (শাওন) ২৯-০৩-২০২৪

বারেবারে ঐ আঁখি মনে পড়ে যায়,
মন যে বেঁধেছ তুমি কাজল মায়ায়।
হাসি হাসি ঐ মুখ লাল ঠোঁট কোণে,
ছুঁয়ে দেই প্রতিবার শুধু মনে মনে।।

২৭/০৮/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।