রুখতে হবে
- মঈন মুরসালিন ২০-০৪-২০২৪

রক্ত দিয়ে স্বাধীন করে
এই কি ছিলো ভাগ্যে
ভীনদেশিদের কথায় কথায়
বলবো শুধু আজ্ঞে!

ভীনদেশিদের কৌশলে আজ
আসলো দেশে জঙ্গী
দেশবিরোধী লোভী যারা
হলো তাদের সঙ্গী।

জঙ্গীবাদের কালোছায়া
দিতেই হবে রুখে
তবেই না হয় দেশের মানুষ
থাকবে পরম সুখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।