শিল্পীর তুলি
- মঈন মুরসালিন ২৯-০৩-২০২৪

শিল্পীর তুলি সে তো স্বপ্নের কুঁড়ি
নীলাকাশে সুতোকাটা লালনীল ঘুড়ি

শিল্পীর আঁচড়ে মেঘ হলো নদী
কলকলে ঝরনারা বয় নিরবধি

শিল্পীর ক্যানভাসে রং মেখে মেখে
স্বপ্নরা ফুল হয়ে যায় এঁকে এঁকে

শিল্পের ছোঁয়া পেয়ে জেগে ওঠে মুখ
প্রকৃতিতে ছেয়ে যায় ঝলমলে সুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।