আমার ডাকে
- মঈন মুরসালিন ২৬-০৪-২০২৪

আমার ডাকে চাঁদ তারারা
আকাশ থেকে নামে
হাত ইশারায় ছুটে চলে
ডানে কিংবা বামে।

আমার ডাকে সূর্য কিরণ
নিভে এবং জ্বলে
মেঘশিশুরা উড়ে উড়ে
মনের কথা বলে।

আমার ডাকে ফুলকলিরা
ফুটে এবং ঝরে
বনের পাখি আপন মনে
কিচির মিচির করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।