শাহবাগের ছড়া- ৫
- মঈন মুরসালিন ২৮-০৩-২০২৪

সানি লিওন হতে গিয়ে
চড়কাবুড়ি কাঁদে
এই সুযোগে মুখোশধারী
যায় চলে যায় চাঁদে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।