"আমি ভিষণ মিস করছি তোমায়"
- মুঃ ওয়াহিদ সাদিক - অগোছালো কবিতাগুলি ২৯-০৩-২০২৪

"আমি ভিষণ মিস করছি তোমায়"

তোমার জন্য ,
আমি পারব হাজারো মহাসাগর পাড়ি দিতে ,
শুধু তোমায় কাছে পেতে ,শক্ত করে আগলে রাখতে ।।

তোমার জন্য ,
আমি পারব হাজারো পর্বত আরোহণ করতে ,
শুধু তোমায় তোমায় কাছে পেতে ,
শুধু প্রতিটা রাতে যেন আমি বলতে পারি যে ......

"আমি ভিষণ মিস করছি তোমায়"

--- নিঝুম রাতের আলো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৯-০৪-২০১৫ ২৩:২৩ মিঃ

nice kabbtaaya moughtha

kobisabujahmed
২০-০১-২০১৫ ০৮:২০ মিঃ

fine @ kobi