তবু ডাকছে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - হৃদয় খুলে হৃদয় চেয়েছি ২৮-০৩-২০২৪

হৃদয় মন্দিরে বেজে ওঠে হারানো সেই গান,
তবু যেন ঝলসে ওঠে রাগ অভিমান;
নিথর বৃক্ষে কখন যে ফোটে অহংকারী ফুল
আজো তাকে হৃদে টানি নোঙ্গর করি কূল;
হৃদয় মন্দিরে ভেসে ওঠে সেই নিষ্ঠুর মুখ,
তবু ডাকছে, তবু কাঁপছে ভালবাসার বুক।
-------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।