জীবন
- মুহাম্মদ ইয়াকুব আলী মামুন ২৯-০৩-২০২৪

জীবন
-মুহাম্মদ ইয়াকুব আলী মামুন

জীবন এক বিচিত্র শকটের নাম
কখনো স্রোতের মত প্রবাহমান,
কোথায়, কখন পাল্টে যায়; করা যায় না অনুমান।

কোথাও উথাল-পাতাল দু:খের তরঙ্গ
কোথাও বয় প্রশান্তির সু-বাতাস,
কোথাও খুশির বাঁধ ভাঙ্গা জোয়ার
কোথাও আবার সর্বনাশ।

** ২৩ আগস্ট ২০১৭ খ্রিষ্টাব্দ **

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।