ভণ্ড বাবা
- মোঃ হোসাইন জাকের ২৫-০৪-২০২৪

হজ বাবা, সাধু বাবা, আরো আছে কতো/
বাবার মতো বাবা, কেউ এরা নয় তো /
আগুন বাবা, ক্যালকুলেটর বাবা পড়লো ধরা/
দিনের বেলা যেমন তেমন, রাতে টানে কড়া/
রেন্ডি বাবা, ডান্ডা বাবা ও বাবা আছে তালা/
নারীসঙ্গ পাগল পারা, সাধু সাজতে গলায় মালা/
ছেলে ডাকে, মেয়ে ডাকে, বাবাও ডাকে বাবা/
এ বাবারা সুযোগ ফেলে ইজ্জতে মারে থাবা/
বাণ্ডিল পেলে খুশি বাবা, তেলে ভাঁজে মাছ/
নারী ভোগে লাফায় বাবা, লেংটা মারে নাচ/
টাকার জন্য পাগল বাবা, ভক্ত খুঁজে রোজ/
অবশেষে খুঁজে পেলো, #ধর্ষক বাবার খোঁজ/
বাবা খুঁজে নারী ভক্ত, ছবকে দেয় শর্ত/
একা থাকলে কাছে এসো, ফুঁ দেবো মত্ত/
পানি পড়া, চালপড়া, দেয় আরো কত কি/
বাবা তো রূপের পাগল, ডান্ডায় মাঝে ঘি/
বাবা ফেলে নিজেরটা, অন্যকে বানায় বাবা/
ওরে বাবা! জোরে বলো, ওরা ভন্ড বাবা//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।