এভারেস্টর উপর কিছুক্ষণ
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৬-০৪-২০২৪

আজ আমি একটি স্বপ্ন দেখলাম।

স্বপ্নটি খুব-সত্যিময় না হলেও বেশ আনন্দময়।

আমিি ঘুমানোর এক ঘন্টার মধ্যেই স্বপ্ন ধরা দিল।

আমি যেন কোথায় হারিয়ে যাচ্ছিলাম!

হঠাৎ নিজেকে আবিষ্কার করলাম এভারেস্টের উপর।

(এরপর) টুইন টাওয়ারকে আমি খোঁজার চেষ্টা করছিলাম।

কিন্তু হঠাৎই মনে হল আমি অনেক উপরে।

তারপরে আমি উঁচু বৃক্ষ খোঁজার চেষ্টা করছিলাম।কিন্তু তাও মনে হল আমি অনেক উপরে।

শেষের দিকে পৃথিবীটা নাই মনে হচ্ছিল!

যাই হোক স্বপ্ন ভাঙ্গার পরে মনে হল জীবনে কিছুক্ষণের জন্য আমি আনন্দ-ভুবনে ছিলাম।

হা হা হা হা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।