পথ শিশু
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৫-০৪-২০২৪

আমি এক ভূমিকম্প।আমি মন চাইলেই হাজার মানুষকে মাটি চাপা দিয়ে হত্যা করি।আমার ভয়ে লক্ষ মানুষ তটস্থ থাকে।

যাইহোক কোনদিন যদি আমার কথা মনে পড়ে যায় তাহলে বিচারের কাঠগড়ায় দাঁড়া করিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।