কি করলি কি করলি
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৯-০৩-২০২৪

কি করলি কি করলি তুই কি করলিরে
আগুন জ্বালাইয়া দিলি বুকের ভেতরে।

সব সুখ মোর নিলি ওরে কাড়িয়া
যন্ত্রণার কুন্ডলীতে দিলি ছাড়িয়া
পরিনত করলি মোরে অঙ্গারে
আগুন জ্বালাইয়া দিলি বুকের ভেতরে।

এই কি ছিল তোর মনের বাসনা
শেষ করে দিবি মোর সব সাধনা
আমি কি ছিলাম তোর কি কোন সতীনরে
আগুন জ্বালাইয়া দিলি বুকের ভেতরে।
কি করলি কি করলি তুই কি করলিরে
আগুন জ্বালাইয়া দিলি বুকের ভেতরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।