রঙ্গীন সূর্যাস্ত
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৪-০৪-২০২৪

আমি এক ১৭ বছরের কিশোর।মনের মধ্যে কত কি খেলা করে।

এক দিন কুয়াকাটা যাওয়ার বড় শখ হল।

সব জুগিয়ে একদিন কুয়াকাটার পথে নিজেকে হারিয়ে দিলাম

পথে যেতে যেতে কুয়াকাটার দৃশ্য মনের মধ্যে খেলতে লাগল ।

সে এক অপরূপ দৃশ্য।চারিদিকে যেন পৃথিবীর শ্রেষ্ঠ সুন্দরীর বিয়ের মঞ্চ প্রস্তুত হচ্ছে।কেউ যেন কথা বলছেনা।সবাই এক নজরে তাকিয়ে আছে

কারও পানে যেন আজ কোন ধ্বনি নেই।আজ সবাই এক মুখর।আজ সবার মনের মধ্যে প্রশান্ত মহাসাগরের গভীরতা বিরাজিত হইতেছে।

আজ সবাই 'ভাষাহীন' আনন্দে মেতেছেন।


যাইহোক এই ভাবে চলতে চলতে এক সময় পথের শেষ বিন্দু এসে যায়।

তখন আমি মনের আনন্দে মূল দৃশ্যপটের দিকে নিজেকে ঝাঁপিয়ে দিলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।