শিক্ষার অবদান
- মধুকবি ২৪-০৪-২০২৪

ভাবছি একোন আজব দেশে
করছি মোরা বাস ?
স্কুলেতেই শুরু মোদের
চরম সর্বনাশ ।

টাকা দিয়ে কিনছে মেধা
সমাজপতি নেতারা,
পড়াশুনা করে এখন
গন্ডমূর্খ গাধারা ।

শিক্ষা হেথায় দেয়না এখন
সৎ পথের দীক্ষা,
পরনির্ভর হতে শিখায়
চাইতে করুনা ভিক্ষা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Asifuzzaman
১৫-০৯-২০১৭ ০৩:২৩ মিঃ

সুন্দর