উদ্বাস্তু
- সাইফুল আজম কাফী ২০-০৪-২০২৪

জাতি, ধর্ম, বর্ণ ও গোত্রের আবেদন রাখতে গিয়ে পৃথিবীটা দেশ নামক কাঁটাতারে বিভক্ত।
তবুও, সময়ে সময়ে উন্মোচিত হয় নিষ্পেষিতের হাহাকার।

কেন?

শান্তি, ঐক্য, সৌহার্দ্য ও ভালবাসার বাড়তি বৈ কমতি নেই এখানে।
কিন্তু, বৃহৎ মঞ্চে রাজনৈতিক নাটিকার কুশীলবরা থাকে লোকচক্ষুর আড়ালে।

কেন?

আমজনতা এই "কেন" এর উত্তর খুঁজতে খুঁজতে কালের বিভৎসতা পেছনে ফেলে স্বজনের লাশ মাড়িয়ে হয় দেশান্তরী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।