আমেরিকার প্রেসিডেন্ট
- মোঃ আরিফ হোসেন সর্দার ১৯-০৪-২০২৪

চারিদিকে দাউ দাউ আগুন জ্বলছে!আমি এখন কি করব!পঁচিশ টন পানি এনে আগুনের উপর ছিটিয়ে দেই। না।এখানে হাওয়ার জাহাজ এনে ছেড়ে দেই।

আগুন এখন প্রশান্তিতে ছেয়ে গেল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।