ভালোবেসে ভালোবাসি বলো
- মাসুদুর রহমান (শাওন) ২৯-০৩-২০২৪

তোমাকে একবার ছুঁয়ে আমার এই হাতে লিখে যাবো প্রেমের সাত কোটি মহাকাব্য,
তোমার ঐ চোখের কাজল মেলে এঁকে যাবো সহস্র রূপ-কল্প।
তোমার গল্পের রাতে হবো আকাশ গৃহে জ্বলতে থাকা তারা,
শুধু তোমাকে দেখতে অপলক নয়নে চেয়ে রবো একটুকরো অখণ্ড চাঁদের মতন।।

তুমি কাছে এলে সিক্ত হবো শিশিরজলের মত অনন্ত জীবন,
হৃদয়ের ঠিক মধ্যমাঠে তোমায় সঙ্গী করে হেঁটে যাবো শতকোটি আলোকবর্ষ।
শুধু খুঁজে নিও আমায় আর প্রেমে জর্জরিত করে দিও,
ভালোবেসে ভালোবাসি বলো আর ভালোবাসার হাত বাড়িয়ে দিও।।

১৬/০৯/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।