পারবেনা ফেরাতে
- কাজী জুবেরী মোস্তাক ১৯-০৪-২০২৪

যে ধুলোমাখা পথ তুমি মারাবে
সে পথে ধুলি হয়ে থাকবো পরে
গোপনে জড়াবো তোমার চরণে
পারবেনা আমায় ফেরাতে ৷
যে মেঠোপথটা মারিয়ে চলেছো
সে পথেও চোরাকাঁটা হয়ে রবো
চুপিসারে তোমার আঁচলে জড়াবো
আমায় ফেরাবে কি করে বলো ?
যে পথে তুমি ক্লান্ত হয়ে ফিরবে
সে পথে দাঁড়িয়ে রবো অশথ হয়ে
শীতলতায় জুড়িয়ে নিবে নিজেকে
তবে এড়িয়ে যাবে কেমনে আমাকে ?
আমিতো তোমার শহরে রবো পরে
কখনো বাতাস,কখনোবা বৃষ্টি হয়ে
ইচ্ছে হলেই তুমি পারবেনা বাঁচতে
আমার ভালোবাসার স্পর্শ হতে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।