হিমালয় পর্বত
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৮-০৩-২০২৪

চারিদিকে হৈ চৈ।কেন এত অশ্ব নৃত্য বুঝতে পারছি না।তবে কি কারো মধ্য প্রশান্তির পরশ নেই।

আমি এক মহাদানব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।