আশ্বাস
- ড. সুজিতকুমার বিশ্বাস ২০-০৪-২০২৪

কেঁপে ওঠে আকাশের দিক
কাঁপিছে মোর আঙিনা;
নিরালায় স্বপনেরা আসে
রচিছে পথে ঠিকানা।
সব কিছু ঠিকঠিক চলে
তবু ভুলে বসবাস;
এমন প্রলয় ক্ষণে আজি
তোমাতে মোর আশ্বাস।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।