জন্মান্তর
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৫-০৪-২০২৪

আমি আর এক জন্ম চাই-
এই জনমের শেষে;
তোমার কাছে ঋণ করিব
একমাত্র ভালোবেসে।
তোমার মনে থাকিব ডুবে
তোমাতেই খুঁজি সুখ;
ভালোবাসার আঁচল মাঝে
কেঁদে যে ভাসাই বুক।
----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।