চারিদিকে
- ড. সুজিতকুমার বিশ্বাস ১৯-০৪-২০২৪

চারিদিকে কত ফুল ফোটে
শরৎ কালের শিউলি;
তোমার মান দূর করিবে-
সবে একসাথে মিলি।
হারিয়ে যাব তোমার সাথে
অচিন সে ঠিকানায়;
কোনো বাঁধন শুনব না যে
ভাসিব ভালোবাসায়।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।