যতবার দেখেছি তোমায়
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৯-০৩-২০২৪

যতবার দেখেছি তোমায়-
ততবার লেগেছে যে ভালো;
কেমনে তা তোমারে জানাই-
তুমি যে মোর প্রেমের আলো।

ভালোবাসা তোমাকেই দেব-
চোখেতে রাখিব দুটি চোখ;
মনেতে কত স্বপ্ন রচিব-
তোমাতেই ভুলে থাকি শোক।

তুমি আকাশের নীলতারা
তুমি দূর সাগরের ঢেউ;
তোমাতেই আমি আত্মহারা
তুমি বুঝো, আর নয় কেউ।

ইচ্ছা হলে একবার এসো
তুমি নাম ধরে যেও ডেকে;
প্রাণের দ্বারেতে ভালোবেসো
রেখো মনের কথায় লিখে।
--------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।