আর কখনোই কাঁদিব না
- ড. সুজিতকুমার বিশ্বাস ২০-০৪-২০২৪

আর কখনোই কাঁদিব না-
তোমার ও কথা ভেবে;
চোখের জল পড়বে না যে
মন মাঝে কলরবে।
আর কখনোই ভাবিব না
পুরানো দিনের স্মৃতি;
আর লিখি না কবিতাগুলি
তোমার প্রণয় গীতি।
----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।