আবার ফিরে আসব আমি
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৫-০৪-২০২৪

আবার ফিরে আসব আমি
আবার শোনাব গান;
মোর অসমাপ্ত অজানায়
তুমি মোর প্রতিদান।
আবার ফিরে আসব আমি
বাদলের স্রোত হয়ে;
ঘন কুয়াশায় ছায়া ভেঙে
বসন্তের ও রং নিয়ে।
----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।