এসো আজ স্বপ্ন দেখি
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৯-০৩-২০২৪

বন্ধু, এসো আজ স্বপ্ন দেখি-
ও দুঃস্বপ্ন যাব ভুলে;
তুমি এসো আজ বাঁধনেতে
হাত রেখেছি আঁচলে।
এসো আজ চুপ করে থাকি
মনে ভেবে চলি কথা;
এসো আজ কান পেতে শুনি
সকল প্রণয় যেথা।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।